এপ্রিল ১৭, ২০২৪ ৩:০২ অপরাহ্ণ

Menu

চতুর্থবারের মতো বেস্ট ব্র্যান্ডের স্বীকৃতি পেল এপেক্স

জুতার সেরা ব্র্যান্ড হিসেবে চতুর্থবারের মতো ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ পাওয়ার কথা জানিয়েছে ফুটওয়্যার কোম্পানি এপেক্স।

সম্প্রতি বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের উদ্যোগে এক অনুষ্ঠানে এ স্বীকৃতি দেওয়া হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এতে বলা হয়, ভোক্তাদের জরিপের ভিত্তিতে প্রতিবছর বিভিন্ন ক্যাটাগরিতে দেশের বেস্ট ব্র্যান্ড নির্বাচিত করে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। ১০ হাজার ক্রেতার ওপর এন সার্চ লিমিটেডের করা একটি সমীক্ষার ভিত্তিতে এই সম্মাননা প্রদান করা হয়ে থাকে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৯৯০ সালে সৈয়দ মঞ্জুর এলাহী প্রতিষ্ঠিত এপেক্স ফুটওয়্যার দেশীয় চামড়ার জুতা শিল্পের উন্নয়ন যেমন ঘটিয়েছে, তেমনই দেশের বাইরেও বাজার সম্প্রসারণ করতে সক্ষম হয়েছে।

ভেনচুরিনি, এপেক্স, স্প্রিন্ট, ম্যাভেরিক, মুচি, নিনো রসি, টুইঙ্কলার, ডক্টর মক ও স্কুলস্মার্টের মতো জনপ্রিয় নিজস্ব ব্র্যান্ড কোম্পানিটির আছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

২০১৫ সালে চামড়া খাতের বৈশ্বিক সংস্থা লেদার ওয়ার্কিং গ্রুপের (এলডব্লিউজি) নিরীক্ষায় গোল্ড রেটিংয়ের অর্থাৎ সেরা মানের কারখানার মর্যাদা পায় এপেক্স। এছাড়া ‘ওয়ার্ল্ডওয়াইড রেসপন্সিবল অ্যাক্রেডিটেড প্রডাকশন’ (ডব্লিউআরএপি) সনদ এবং ‘বিজনেস সোশ্যাল কমপ্লায়েন্স ইনিশিয়েটিভের (বিএসসিআই) রেটিং পাওয়া এপেক্সই বাংলাদেশি একমাত্র কোম্পানি বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

এই সম্পর্কিত আরও

সর্বাধিক পঠিত